বাংলাদেশ হাইকমিশন লন্ডনের জরুরী বিজ্ঞপ্তি: অ্যাপয়েন্টমেন্ট ছাড়া সব ধরনের কনস্যুলার সেবা প্রদান বন্ধ

responsive

জিবি নিউজ 24 ডেস্ক //

সাম্প্রতিক সময়ে করোনা ভাইরাস (ওমিক্রন ভেরিয়েন্ট) সংক্রমন বৃদ্ধির কারণে বাংলাদেশ হাইকমিশন, লন্ডন আগামীকাল বৃহ:স্পতিবার, ৬ জানুয়ারি ২০২২ থেকে ‘ওয়াক-ইন’-এর মাধ্যমে (অ্যাপয়েন্টমেন্ট ছাড়া) সব ধরনের কনস্যুলার সেবা প্রদান বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছে।
তবে অ্যাপয়েন্টমেন্ট-এর ভিত্তিতে ও ডাকযোগে সকল কনস্যুলার সেবা যথারীতি প্রদান করা হবে। হাইকমিশনের ওয়েবসাইট-এ নিম্নলিখিত লিংক থেকে অ্যাপয়েন্টমেন্ট বুক করা যেতে পারে:
https://bhclondon.org.uk/appointment-booking

অ্যাপয়েন্টমেন্ট নিয়ে কনস্যুলার সেবাগ্রহিতাদের ন্যূনতম দুটি টিকা দেয়া থাকতে হবে (গ্রহণযোগ্য ব্যতিক্রম ছাড়া) এবং অ্যাপয়েন্টমেন্টের ২৪ ঘন্টার মধ্যে সেবাগ্রহিতাদের নিজস্ব এনএইচএস অ্যাপে নেগেটিভ লেটারেল ফ্লু টেস্টের রেজাল্ট আপলোড করতে হবে। হাইকমিশন থেকে যে কোন সেবা গ্রহণের জন্য মাস্ক ব্যবহার সকলের জন্য বাধ্যতামূলক (গ্রহণযোগ্য ব্যতিক্রম ছাড়া)।
‘ওয়াক-ইন’-এর মাধ্যমে কনস্যুলার সেবা প্রদান সাময়িকভাবে বন্ধ করার সিদ্ধান্ত যদিও হতাশাজনক, আমরা আশা করি সবাই বুঝতে পারবেন যে সেবাগ্রহিতাদের এবং মিশনের সেবা প্রদানকারী কর্মকর্তা-কর্মচারিদের স্বাস্থ্য নিরাপত্তা সুরক্ষার জন্যই এই পদক্ষেপ নেয়া হয়েছে।

responsive

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন