লন্ডন বাংলা প্রেসক্লাব নির্বাচন: চুড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ

responsive

জিবি নিউজ 24 ডেস্ক //

আগামী ৩০ জানুয়ারী অনুষ্ঠিত হতে যাচ্ছে লন্ডন বাংলা প্রেসক্লাবের নির্বাচন। নির্বাচনকে কেন্দ্র করে ১৫টি পদে ৩৩ জন প্রার্থী মনোনয়ন দাখিল করেন গত ২ জানুয়ারী রবিবার। আর ৯ জানুয়ারী চুড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করেছে নির্বাচন কমিশনার বজলুর রশিদ এমবিই, এসময় উপস্থিত ছিলেন নির্বাচন কমিশনার আনোয়ার বাবুল মিয়াসহ অন্যরা।
নির্বাচনে দুইটি এলায়েন্স প্রতিদ্বন্ধিতা করলেও স্বতন্ত্র হিসেবে ৩জন প্রার্থী প্রতিযোগিতায় নেমেছেন। আসন্ন নির্বাচনে উভয় অ্যালায়েন্সের প্রেসিডেন্ট, সেক্রেটারী ও ট্রেজারার প্রার্থীরা তাদের প্রত্যাশার কথা তুলে ধরেছেন।

প্রেসিডেন্ট পদে প্রার্থী হয়েছেন বর্তমান প্রেসিডেন্ট মোহাম্মদ এমদাদুল হক চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক আব্দুস সাত্তার। সিনিয়র ভাইস প্রেসিডেন্ট প্রার্থী হয়েছেন শেখ মোজাম্মেল হোসেন কামাল ও ব্যারিস্টার তারেক চৌধুরী, ভাইস প্রেসিডেন্ট প্রার্থী হয়েছেন রহমত আলী ও ড. আনিছুর রহমান আনিস।

সাধারণ সম্পাদক পদে প্রার্থী হয়েছেন সাবেক ট্রেজারার মুসলেহ উদ্দিন, সাপ্তাহিক দেশ পত্রিকার সম্পাদক তাইসির মাহমুদ। এসিসটেন্ট সেক্রেটারী পদে প্রার্থী হয়েছেন সায়েম চৌধুরী ও ইব্রাহিম খলিল।
ট্রেজারার পদে প্রার্থী হয়েছেন আব্দুল কাদির চৌধুরী মুরাদ ও সালেহ আহমদ। এসিসটেন্ট ট্রেজারার পদে প্রার্থী হয়েছেন আমিমুল আহসান তানিম, পলি রহমান ও মোহাম্মদ আব্দুল কাইয়ুম।
অর্গানাইজিং এন্ড ট্রেনিং সেক্রেটারী ইমরান আহমদ ও রূপি আমিন।
মিডিয়া এন্ড আইটি সেক্রেটারী আব্দুল কাইয়ুম ও মোহাম্মদ আব্দুল হান্নান। ইভেন্ট এন্ড ফ্যাসিটিজ সেক্রেটারী রেজাউল করিম মৃধা ও জুয়েল শেখর দাস (জুয়েল রাজ)।
এক্সিকিউটিব মেম্বার প্রার্থী হয়েছেন, আহাদ চৌধুরী বাবু, আনোয়ার শাহাজাহান, মোহাম্মদ আজিজুল হক কায়েস, জি আর সুহেল, নাজমুল হোসেন, হারুনুর রশিদ, মো: কলমদর তালুকদার, রুম্মান বখত চৌধুরী, মো: সরোয়ার হোসেন, সাবুল চৌধুরী, শাহীদুর রহমান সুহেল, শাহনাজ সুলতানা।

responsive

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন