শিল্পী সমিতির নির্বাচন করবেন পরীমনি-শাকিল

responsive

জিবি নিউজ 24 ডেস্ক //

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে অংশগ্রহণ করছেন ঢালিউডের আলোচিত নায়িকা পরীমনি ও ঢাকাই ছবির একসময়ের জনপ্রিয় নায়ক শাকিল খান। জানা গেছে, নির্বাচনে ইলিয়াস কাঞ্চন-নিপুণ প্যানেলে প্রার্থী হবেন তারা দুইজন।

শাকিল খান বলেন, আমি খুব খুশি হয়েছি ইলিয়াস কাঞ্চন ভাই সভাপতি হিসেবে নির্বাচন করছেন। তিনি আমাদের চিলচ্চিত্রে সবার প্রিয় মানুষ, আমাদের যোগ্য অভিভাবক। আমিও নির্বাচনে আসছি।

 

‘সম্প্রতি সংবাদ সম্মেলনে তিনি বলেছেন যে শিল্পীদের কাজের ব্যবস্থা করবেন। সবাইকে নিয়ে আবার চলচ্চিত্রকে কীভাবে আগের জায়গায় নিয়ে যাওয়া যায় সেই চেষ্টা করবেন। আমার এই কথা শুনে ভালো লেগেছে। এই প্যানেলে কাঞ্চন সাহেব ছাড়াও রিয়াজ-ফেরদৌসরা আছেন। এই প্রজন্মের সাইমন, নিরব, ইমনসহ আরও অনেকেই আছেন যারা তারকামুখ। তাদের সবাইকে শুভেচ্ছা জানাই আমি।’

অভিনেতা আরো বলেন, আবার ব্যবসা আছে। তাই হয়তো সবসময় সময় দিতে পারবো না। এজন্যই সিদ্ধান্তটা নিতে দেরি হলো। আমি কাঞ্চন ও নিপুণ প্যানেলের একজন সমর্থক হিসেবে কাজ করবো। আমি দোয়া করি এই প্যানেল বিজয়ী হয়ে কমিটিতে আসুক। আমার ধারণা চলচ্চিত্রের প্রায় সব শিল্পীরাই এই প্যানেলকেই চাইবেন।

নির্বাচনে অংশ নেওয়ার বিষয়টি পরীমনির ঘনিষ্ট সূত্র নিশ্চিত করলেও অভিনেত্রীর বক্তব্য পাওয়া যায়নি।

চলচ্চিত্র শিল্পীদের কাছে প্রিয় এক নাম পরীমনি। শিল্পীদের নানা সমস্যায় তিনি পাশে থাকেন। ঈদ-পূজায় তাকে দেখা যায় নানা রকম উপহার, অর্থ সাহায্য নিয়ে শিল্পীদের সঙ্গে উৎসব পালন করতে। সিনেমায় যাত্রা করার পর থেকে প্রতি বছর কোরবানি ঈদে ক্যারিয়ারের বয়স অনুযায়ী গরু কোরবানি দেন পরীমনি। তার মতো শিল্পীবান্ধব তারকার শিল্পী সমিতির নির্বাচনে আসার বিষয়টি ইতিবাচকভাবে দেখছেন সবাই।

কিছুদিন আগেই জানা যায়, মা হতে চলেছেন এই অভিনেত্রী। গত ১৭ অক্টোবর অভিনেতা শরীফুল রাজকে বিয়ে করেন তিনি।

অন্যদিকে পপি ও শাবনূরের সঙ্গে জুটি হয়ে একাধিক হিট ছবি উপহার দিয়েছেন শাকিল খান। বর্তমানে ব্যবসার পাশাপাশি শাকিল খান সামাজিক কর্মকাণ্ডেও নিজেকে যুক্ত রেখেছেন। চট্টগ্রামে পাবলিক হাসপাতাল নামে একটি ক্লিনিক স্থাপন করেছেন তিনি। সেখানে দুঃস্থদের বিনামূল্যে চিকিৎসা দেওয়া হয়। তার চিকিৎসক স্ত্রী এই কাজে নিবেদিত হয়ে আছেন। এছাড়া গাজীপুরে বয়স্ক পুনর্বাসন কেন্দ্র নিয়েও কাজ করছেন।

responsive

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন