শিল্পী সমিতির নির্বাচনে কোন তারকা কার দলে

responsive

জিবি নিউজ 24 ডেস্ক //

আগামী ২৮ জানুয়ারি বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনকে সামনে রেখে তারকাদের মধ্যে তৈরি হয়েছে দুটি প্যানেল। রয়েছে স্বতন্ত্র প্রার্থীও। শিল্পী সমিতির নির্বাচনে এবারও সভাপতি পদে লড়বেন বর্তমান সভাপতি মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক জায়েদ খান। অপরদিকে এই নির্বাচনে প্রথমবারের মতো সভাপতি পদে লড়বেন একসময়ের জনপ্রিয় চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন। তার প্যানেলে সাধারণ সম্পাদক প্রার্থী চিত্রনায়িকা নিপুণ। এছাড়া এই দুই প্যানেলে বাহিরে গিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে লড়বেন অভিনেত্রী নাসরিন।

 

বুধবার (১২ জানুয়ারি) দুই প্যানেলের প্রার্থীদের তালিকা চূড়ান্ত করা হয়। তাতে বিভিন্ন প্রজন্মের একঝাঁক তারকার নাম পাওয়া গেছে।

কাঞ্চন-নিপুণ প্যানেল

সভাপতি : ইলিয়াস কাঞ্চন, সহ-সভাপতি : রিয়াজ ও ডি এ তায়েব, সাধারণ সম্পাদক : নিপুণ, সহ-সাধারণ সম্পাদক : সাইমন সাদিক, সাংগঠনিক সম্পাদক : শাহানুর, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক : নিরব, দম্পর ও প্রচার সম্পাদক : আরমান, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক : ইমন, কোষাধ্যক্ষ : আজাদ খান

এছাড়া কার্যকরী পরিষদের সদস্য : অমিত হাসান, শাকিল খান, নানা শাহ, আফজাল শরীফ, সাংকো পাঞ্জা, জেসমিন, কেয়া, পরীমণি, গাঙ্গুয়া, সীমান্ত।

মিশা-জায়েদ প্যানেল

সভাপতি : মিশা সওদাগর, সহ-সভাপতি : মনোয়ার হোসেন ডিপজল ও রুবেল, সাধারণ সম্পাদক : জায়েদ খান, সহ-সাধারণ সম্পাদক : সুব্রত, সাংগঠনিক সম্পাদক : আলেকজান্ডার বো, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক: জয় চৌধুরী, দম্পর ও প্রচার সম্পাদক: জেকে আলমগীর, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক: জাকির হোসেন, কোষাধ্যক্ষ: ফরহান

এছাড়া কার্যকরী পরিষদের সদস্য : রোজিনা, অঞ্জনা, সুচরিতা, অরুনা বিশ্বাস, মৌসুমী,আসিফ ইকবাল, বাপ্পারাজ, আলীরাজ, নাদের খান, হাসান জাহাঙ্গীর।

responsive

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন