দৌলতপুর ইউনিয়ন এডুকেশন এন্ড ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের কার্যকরী কমিটির সভা

responsive

জিবি নিউজ 24 ডেস্ক //

বিশ্বনাথ উপজেলার ৫নংদৌলতপুর ইউনিয়ন এডুকেশন এন্ড ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের কার্যকরী কমিটির এক সভা ১১ জানুয়ারি রোজ মঙ্গলবার ইস্ট লন্ডনের মনসুন রেস্টুরেন্টে অনুষ্টিত হয়।

ট্রাস্টের সভাপতি শামসুদ্দিন তালুকদার সামস এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোহাম্মদ মহাব্বত শেখ এর পরিচালনায় সভার  শুরুতে পবিত্র কোরআন তেলাওত করেন কার্যনির্বাহী সদস্য মাওলানা আব্দুস শহীদ। 

সভায় উপস্থিত ছিলেন ট্রাস্টের সহ সাধারণ সম্পাদক হাসিন উজ জামান নুরু, কোষাধ্যক্ষ কদর উদ্দিন, সহ কোষাধ্যক্ষ হাজি জাহির আলী, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল হামিদ খান সুমেদ, কার্যকরী কমিটির সদস্য হাজি খলিল উদ্দিন, হানিফ আহমদ খান, শেখ মবস্বির আলী ও জিয়াউল হক জিয়া। 

সারা বিশ্বে চলমান মহামারী কোরোনার জন্য ট্রাস্টের কার্যক্রম স্তৃতিশীল হওয়ায় কার্যনির্বাহী কমিটির উপস্থিত সকল সদস্যবৃন্দ সকল ট্রাস্টিবৃন্দের প্রতি দুঃখ প্রকাশের প্রস্তাব গৃহীত করে সভায় বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করা হয়।এ বছরের ইউনিয়নের প্রত্যেকটি শিক্ষা প্রতিষ্টান থেকে নির্বাচিত গরিব ও মেধাবী শিক্ষার্থীদেরকে বৃত্তি প্রদান এর তারিখ ও স্থান নির্ধারণ করা হয়,বিজিএম আয়োজনের সার্বিক প্রস্তুতি বিষয়ে আলোচনা,বাংলাদেশে মেয়াদ উত্তিন্ন এফডিআর নবায়ন করা এবং বিজিএমের পূর্বে নতুন ট্রাস্টি বাড়ানো সহ বেশ কিছু আলোচনা ও সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

responsive

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন