সিলেটে ফেনসিডিলসহ মডেল মৌ আটক

responsive

আবুল কাশেম রুমন,সিলেট: সিলেটের গোয়াইনঘাট থানাধীন এলাকা সালুটিকর থেকে স্থানী অভিনেত্রী ও মডেল সুমাইয়া আক্তার মৌ নামের একজনকে হাতে নাতে ফেনসিডিলসহ  গ্রেফতার করেছে। তার সাথে ছিলো এক ছেলে বন্ধু থাকেও আটক করা হয়। তাদের কাছ থেকে দুই বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।
বৃহস্পতিবার (১৪ জানুয়ারী) রাত সাড়ে ৭টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে সিলেটের আম্বরখানা- ভোলাগঞ্জ সড়কের সালুটিকর বহরঘাট¬া এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।
সুমাইয়া আক্তার মৌ সিলেটের দক্ষিণ সুরমার স্বর্ণশিখা আবাসিক এলাকার ৫ নম্বর বাসার শাহেদ মিয়ার  মেয়ে। তিনি অভিনেত্রী ও মডেল হিসেবে পরিচিত। তার সাথে আটক হওয়া সোহেল আহমদ সিলেটের জালালাবাদ থানার নাজিরেরগাঁও গ্রামের আবদুস শুকুরের ছেলে।
সিলেটের গোয়াইনঘাট থানাধীন সালুটিকর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর মো. শফিকুল ইসলাম খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে সালুটিকর তদন্ত কেন্দ্রের একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে বহরঘাটা এলাকায় সুমাইয়া আক্তার মৌ ও সোহেলকে আটক করেন। এসময় তাদের কাছ থেকে দুই বোতল  ফেনসিডিল উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।

responsive

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন