অসহায় দরিদ্রদের জন্য ঢাকেশ্বরী যুব উন্নয়ন সামাজিক সংগঠনের মাসব্যাপী শীতবস্ত্র বিতরণ

responsive

সৈয়দ নাজমুল হাসান, ঢাকা ||

"আমাদের লক্ষ্য একটি মানব সেবা" এই শ্লোগানকে সামনে রেখে অসহায় দরিদ্রদের জন্য মাসব্যাপী শীতবস্ত্র বিতরণ কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে ঐতিহ্যবাহী পুরান ঢাকার জনপ্রিয় সামাজিক সংগঠন 'ঢাকেশ্বরী যুব উন্নয়ন সামাজিক সংগঠন'। 

রাজধানী ঢাকার লালবাগ শহীদ হাজী আব্দুল আলীম খেলার মাঠে অসহায় দরিদ্র ও সুবিধাবঞ্চিতদের গত ১৩ জানুয়ারি থেকে মাসব্যাপী শীতবস্ত্র বিতরণ কার্যক্রম শুরু করে ঢাকেশ্বরী যুব উন্নয়ন সামাজিক সংগঠন। প্রতিদিন শতাধিক অসহায় দরিদ্র ও সুবিধাবঞ্চিতদের দেয়া হচ্ছে এই শীতবস্ত্র। সংগঠনের উপদেষ্টা বিশিষ্ট ব্যবসায়ী শ্যামল দাশ, ফারদিন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক জামিল হোসেন, সংগঠনের উপদেষ্টা ফয়সাল হোসেন, শওকত আলী, আজিজুর রহমান আজিজ, ক্রিয়া উপদেষ্টা আব্দুল কুদ্দুস রানা, সৌদি আরব শাখার সভাপতি রুবেল হোসেন ও সংগঠনের সভাপতি মোহাম্মদ সোহাগ এর নিরলস প্রচেষ্টায় এই কার্যক্রম দিন দিন বৃদ্ধি পাচ্ছে। 

করোনা মহামারীর ক্রান্তি লগ্নে দুস্থ ও অসহায়, সাধারণ খেটে খাওয়া মানুষসহ মধ্যবিত্ত ও নিম্ন মধ্যবিত্ত সকল শ্রেণী-পেশার মানুষ যখন বিপর্যস্ত ঠিক সে সময় সহযোগিতা-সহমর্মিতার হাত বাড়িয়ে দেয়  'ঢাকেশ্বরী যুব উন্নয়ন সামাজিক সংগঠন'। গত কয়েক বছর ধরে সংগঠনটি  শত শত অসহায় পরিবারের মাঝে সহযোগিতা ও সহমর্মিতার হাত বাড়িয়ে দিতে সক্ষম হয়েছে। গত রমজান মাসজুড়ে রোজাদারদের সেহেরী এবং ইতফতার দিয়েছে অবহেলিত মানুষদের।

সংগঠনের সভাপতি মোঃ সোহাগ ও সাধারণ সম্পাদক মোহাম্মদ মিজান এর নেতৃত্বে গত ঈদে বিপুল পরিমান ঈদ উপহার সামগ্রী বিতরণ করে অনেক প্রশংসা কুড়িয়েছে সংগঠনটি। সংগঠনের উপদেষ্টা মোহাম্মাদ ফরিদ উদ্দিন বিপুল, শ্যামল দাস, এ বি, সিদ্দিকী সুমন, জামিল, আব্দুল কুদ্দুস রানা, মোঃ ফয়সাল হোসেন, শওকত আলী, রনি, ইমরান মজুমদার, আজিজ, মশিউর, জব্বার, সিনিয়র, সহ সভাপতি ভিমন, সহ-সাধারণ সম্পাদক সুমন, আইন বিষয়ক সম্পাদক এনামুল ইসলাম, শিক্ষা বিষয়ক সম্পাদক মোহন, সাংগঠনিক সম্পাদক শুভ্র , ত্রাণ বিষয়ক সম্পাদক সিলভার, কোষাধক্ষ্য মোস্তফা জামাল, সদস্য কাজল, রাজিব, গঙ্গা, সুজন, জুয়েলসহ সকল সদস্যবৃন্দ দিনরাত মানব সেবায় নিয়োজিত রয়েছেন।

responsive

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন