মৌলভীবাজারের কমলগঞ্জে সাংসদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা

responsive

জিবি নিউজ 24 ডেস্ক //

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার মুন্সিবাজারে স্থানীয় সাংসদ আব্দুস শহীদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১৬ জানুয়ারি) সকাল ১১ টায় মুন্সীবাজারে উপজেলার সর্বস্তরের জনসাধারণের আয়োজন এই মানববন্ধন ও প্রতিবাদ সভা হয়।

প্রতিবাদ সভায় উপস্থিত থেকে বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের সভাপতি আছলম ইকবাল মিলন, সাবেক সভাপতি এম মুসাদ্দেক আহমদ মানিক, পৌর মেয়র জুয়েল আহমদ, রহিমপুর ইউনিয়নের চেয়ারম্যান ইফতেখার আহমেদ বদরুল, ইমতিয়াজ আহমেদ বুলবুল, পতনঊষার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার তওফিক আহমদ বাবু, যুবলীগ নেতা আব্দুল মালিক বাবুল, আবুল বশর জিল্লল প্রমুখ।

বক্তারা বলেন, স্থানীয় সংসদ সদস্যের ওপর হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং হামলাকারীদের শাস্তির দাবি করেন।

প্রসঙ্গত, মুন্সিবাজারে ২ জানুয়ারি রাত ১০টায় ইউপি নির্বাচনকে সামনে রেখে নৌকার প্রধান নিবার্চনী কাযার্লয়ে ও স্থানীয় সংসদ সদস্য উপাধ্যক্ষ আব্দুস শহীদের গাড়ি বহরে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে হামলা চালান বিদ্রোহী বহিষ্কৃত উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জুনেল আহমদ তরফদার ও তার কর্মীসমর্থক। হামলায় সাংসদ শহীদ অক্ষত অবস্থায় থাকলেও দুই পক্ষের সংঘর্ষে সাংসদের গানম্যান, গাড়ি চালক ও ব্যক্তিগত একান্ত সহকারীসহ ৭ জন আহত হন।

এ ঘটনায় রহিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইফতেখার আহমেদ বদরুলের বড় ভাই বাদী হয়ে ৪০ জনকে আসামি করে থানায় মামলা দায়ের করেন।

responsive

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন