মৌলভীবাজার শ্রীমঙ্গল ব্যবসা প্রতিষ্ঠান আগুন

responsive

জিবি নিউজ ।।

মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার শহরতলীর উত্তর উত্তরসুর এলাকায় দ্বারিকা পাল মহিলা কলেজের প্রবেশমূখে পৃথক অগ্নিকান্ডে ৩টি দোকান আগুনে পুড়ে ছাই হয়ে গেছে।

সোমবার (২মে) সকাল আটটার দিকে শ্রীমঙ্গল উপজেলার উত্তরসুর এলাকায় একটি মার্কেটে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

 

স্থানীয়রা জানান, চা দোকান থেকে আগুনের সূত্রপাত হয়। কিছুক্ষণের মধ্যে আগুন পাশের তিনটি দোকানে ছড়িয়ে পড়ে। পরে স্থানীয় লোকজনের সহায়তায় ফায়ার সার্ভিসের কর্মীরা এসে এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনেন। এরই মধ্যে ফার্নিচারের দোকান, দুইটি স্টেশনারী দোকানসহ চায়ের দোকান পুড়ে যায়।

শ্রীমঙ্গল ফায়ার সার্ভিস কর্মকর্তা আবু তাহের বলেন, প্রাথমিকভাবে ধারণা বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে ।
তিনি বলেন,দ্বারিকা পাল মহিলা কলেজের প্রবেশমূখে সকালে একটি মার্কেটে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। তবে আশ-পাশে অনেক বাড়িঘর ছিলো,সময়মতো গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনায় এসব বাড়িঘর আগুন থেকে রক্ষা পেয়েছে।

অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তরা হলেন, দ্বারিকাপাল মহিলা কলেজের পাশে আবুল কাশেম মিয়ার স্টেশনারী ও চায়ের দোকান, আবুল কালাম মিয়ার ফার্নিচারের দোকান, রন্টু পালের স্টেশনারী দোকান। সবাই ওই এলাকার বাসিন্দা।

এদিকে খবর পেয়ে শ্রীমঙ্গল উপজেলা পরিষদের চেয়ারম্যান ভানুলাল রায় ও সদর ইউনিয়নের চেয়ারম্যান মো.দুধু মিয়া ঘটনাস্থল পরিদর্শন করেন। তৎক্ষণিক ক্ষতিগ্রস্তদের মাঝে আর্থিক সাহায্য করেন। তবে আগুনে মোট ৭/৮ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্তরা জানান।

responsive

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন