মৌলভীবাজার কনকপুর ইউনিয়নে জনতার হাতে ইয়াবা সহ একজন আটক

responsive

মৌলভীবাজার প্রতিনিধি।

মৌলভীবাজার সদর উপজেলার ৮নং কনকপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের টেকশালিয়া গ্রামের রাস্তার উপর থেকে অসিম দেব (২৬) নামের এক ব্যক্তিকে ইয়াবা ট্যাবলেট সহ আটক করা হয়েছে। আটককৃত ইয়াবা ব্যবসায়ী অসিম দেব (২৬) পিতা মৃত অরিনী দেব গ্রাম ফতেপুর ৮নং কনকপুন ইউপি ৮নং ওয়ার্ড।

মামলার এজাহার সূত্রে জানাগেছে গত ৪/৫/২২ ইং,রোজ বুধবার ৮নং কনকপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের টেকশালিয়া গ্রামের কনাই মিয়ার বাড়ির সামনের কাচা রাস্তার উপর থেকে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয় বিক্রয়ের সময় স্থানীয় জনতা অসিম দেব কে আটক করেন। এই সময় ৮নং কনকপুর ইউনিয়নের চেয়ারম্যান রুবেল উদ্দিন ও ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য রাসেল আহমদ এর উপস্থিতিতে আটককৃত অসিম দেবের শরীর তল্লাশী করে ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়।

এরপর কনকপুর ইউনিয়নের চেয়ারম্যান রুবেল উদ্দিনের নেতৃত্বে অসিম দেবকে আটক করার পর পুলিশের কাছে সুপর্দন করা হয়। পরে আসামীর দেওয়া স্বীকারপ্তিতে ২০১৮ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ধারায় আটককৃত ইয়াবা ব্যবসায়ী অসিম দেব কে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়। এদিকে এই ঘঠনার পরের দিন ০৫/০৫/২২ইং,রোজ বৃহষ্পতিবার ৮নং কনকপুর ইউনিয়নের চেয়ারম্যার রুবেল উদ্দিন সাংবাদিকদের নিয়ে এক সংবাদ সম্মেলন করেছেন উনার নিজ বাড়িতে।

এই সময় উপস্থিত ছিলেন ৮নং কনকপুর ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান জুলহাস আহমদ লিটন,৩ নং ওয়ার্ডের ইউপি সদস্য শাহ আলম,৪নং ওয়ার্ডের ইউপি সদস্য শিব্বির আহমদ,৮নং ওয়ার্ডের ইউপি সদস্য রাসেল আহমদ,১,২,৩ সংরক্ষিত আসনের মহিলা ইউপি সদস্য মাজেদা আক্তার পপি সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গরা। এই সময় রুবেল উদ্দিন বলেন মাদকমুক্ত কনকপুর ইউনিয়ন গড়ার লক্ষে আমার এই ধরণের অভিযান আগামীতেও অব্যাহত থাকবে। এতে সকলের সহযোগীতা প্রয়োজন,এছাড়াও মাদক ব্যবসায়ীদেরকে যে ধরিয়ে দিবে তাকে পুরষ্কৃত করা হবে বলেও জানিয়েছেন তিনি। রুবেল উদ্দিন চেয়ারম্যান পদে নির্বাচিত হওয়ার পর থেকেই ৮নং কনকপুর ইউনিয়নকে মাদকমুক্ত করার লক্ষে কাজ করে যাচ্ছেন প্রতি নিয়ত। এরই ধারাবাহিকতায় উনার নেতৃত্বে এই মাদকবিরুধী অভিযান পরিচালনা করা হয়।

responsive

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন