মা হওয়ার জন্য বলিউড সিনেমার প্রস্তাব ফেরান তিশা

responsive

জিবিনিউজ 24 ডেস্ক//

অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা বলিউড সিনেমার প্রস্তাব পেয়েও ফিরিয়ে দিয়েছিলেন। মা হওয়ার জন্য বলিউড নির্মাতা বিশাল ভরদ্বাজকে না বলে দেন তিনি। বিষয়টি জানিয়েছেন তিশার স্বামী নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী। সামাজিকমাধ্যম ফেসবুকে এক স্ট্যাটাসের মাধ্যমে বিষয়টি জানান এই নির্মাতা।

ফারুকী জানান, তিশা যেদিন জানতে পারে ও কনসিভ করেছে তার কয়েকদিন পরেই ওর কাছে কল আসে বিশাল ভরদ্বাজের কাস্টিং ডিরেক্টরের কাছ থেকে।উনি জানান যে তিশাকে কাস্ট করতে চান তারা। শুটিংয়ের সময় জানিয়ে দিয়ে তারা জানান তিশা আগ্রহী হলে তারা পরবর্তী বিষয়গুলো ঠিক করবেন।

 

তবে কোনো দ্বিধা ছাড়াই এমন একটি কাজের সুযোগ তিশা ছেড়ে দেন বলে ওই স্ট্যাটাসে উল্লেখ করে ফারুকী। তিনি লেখেন, তিশা স্কুলজীবন থেকে কাজ করছে। আগাগোড়া কাজ অন্তপ্রাণ একজন মানুষ, কীভাবে এই বিষয়টাকে ডিল করে সেটা নিয়ে আমি ভাবতেছিলাম। কিন্তু তিশার যেকোনো সিদ্ধান্ত যেহেতু ও স্বাধীনভাবেই নেয়, আমি ওর সঙ্গে এটা নিয়ে আগ বাড়িয়ে কিছু বলছিলাম না। আমি দেখলাম ও বেশ শান্তভাবে দ্বিতীয় দিন কাস্টিং ডিরেক্টরকে বুঝিয়ে বলে যে, সে কাজটা করতে পারছে না, কারণ এই মুহূর্তে ও কোথাও মুভ করতে চাচ্ছে না। এই মুহূর্তে সে একটু নিরিবিলি থাকতে চায়, কারণ সে কনসিভ করেছে। কোনো রকম দোটানা ছাড়াই ও ছেড়ে দেয় ওই সুযোগটা।

চলতি বছরের জানুয়ারিতে ফারুকী-তিশার ঘরে এসেছে কন্যা সন্তান। সন্তান জন্মের বেশ কিছুদিন আগে থেকেই শুটিং থেকে নিজেকে গুটিয়ে নিয়েছিলেন তিশা। অবশেষে রোববার (০৮ মে) ‘মুজিব’ সিনেমার ডাবিংয়ের মধ্য দিয়ে বিরতি কাটিয়ে কাজে যোগ দিয়েছেন তিনি।

এর আগে ২০২১ সালের এপ্রিলে ‘মুজিব’ সিনেমার শুটিংয়ে অংশ নেন তিশা। সিনেমাটির তার অংশের শুটিং হয়েছে ভারতের মুম্বাইতে। এতে বঙ্গবন্ধুর স্ত্রী রেণুর (শেখ ফজিলাতুন্নেছা মুজিব) চরিত্রে অভিনয় করেছেন তিনি।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনীচিত্রের নাম শুরুতে ছিল ‘বঙ্গবন্ধু’, পরে ছবির নাম বদলে রাখা হয় ‘মুজিব: একটি জাতির রূপকার’। এটি পরিচালনা করছেন ভারতীয় পরিচালক শ্যাম বেনেগাল।

responsive

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন